‘আমার সঙ্গে জনগণের সম্পর্ক পুরনো’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার সঙ্গে জনগণের সম্পর্ক পুরনো। আমি সিটি করপোরেশনে দীর্ঘ দশ বছর যাবৎ কাজ করছি।

আপনারা নিজেরাও দেখেছেন। তিনি বলেন, আমি কোনোদিনও শহরে সন্ত্রাসী, চাঁদাবাজি করিনি, মানুষের ক্ষতি করিনি। আমি যা কিছু করেছি মানুষের কল্যাণে করেছি।

বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এসব কথা বলেন আইভী। তিনি বলেন, আমি ইমানের সঙ্গে সিটি করপোরেশন চালানোর চেষ্টা করেছি।

আমি চাই মানুষ আমাকে আগামী পাঁচ বছর সেবা দেওয়ার সুযোগ দেক। আমি যেন তাদের খেদমত করতে পারি। আইভী বলেন, আপনারা দেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অনেক টাকা দিয়েছেন,

বিভিন্ন দাতা সংস্থাও আমাকে টাকা দিয়েছে। সে টাকা দিয়ে আমরা প্রচুর কাজ করেছি। আমি চাই এটা অব্যাহত থাকুক। প্রধানমন্ত্রী কদম রসুল ব্রিজের যে টেন্ডার দিয়েছিলেন সেটা প্রায় সম্পন্ন হয়ে গেছে।

তিনি আরও বলেন, এ এলাকায় মাঠ নেই, স্কুলও নেই। এখানে মাঠের জায়গাও নেই। তারপরও আমি বলেছি মাঠ করে দেব। এ রকম যে চাহিদাগুলো আছে সেগুলো সব সময় পূরণ করেছি। নতুন নতুন যে দাবীগুলো সামনে আসছে সেগুলো পূরণ করার চেষ্টা করবো।