যশোরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন কলেজ ছাত্র

road accident

যশোর-বেনাপোল সড়কের মল্লিকপুরে ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাজেদুল খান নয়ন (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।

শুক্রবার রাত ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাজেদুল খান যশোর শহরের পুরাতন কসবা ঢাকারোড এলাকার বাসিন্দা মালয়েশিয়া প্রবাসি রমজান খানের পুত্র।

‌স্বজনরা জানিয়েছেন, সাজেদুল খান তার বন্ধু শহরতলীর আরবপুরের আশরাফুজরজামানের পুত্র আরিফুজ্জামান (১৮) কে নিয়ে হ্যাপি নিউ ইযার পালন করার জন্য সন্ধ্যায় তারা বাসা থেকে বের হন।

পরে ঝিকরগাছার আশ্বিংড়ী গ্রামে নানা বাড়ি ঘুরে রাত ৭ টার দিকে শহরে ফিরছিলেন। পথের মাঝে যশোর- বেনাপোল সড়কের মল্লিকপুরে পৌঁছলে তারা বিপরীত দিক থেকে আসা একটি ভ্যনের সাথে ধাক্বায় ভ্যাণ এবং মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে মোটর সাইকেল আরোহী নয়ন, আরিফুজামান ও ভ্যানচালক মিলন(২০) ৩ জন গুরুতর আহত হন। আহতদের রাত ৮ টার দিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে নয়ন মারা যান।

আহত আরিফুজ্জামান, মিলন হাসপাতালে ভর্তি রয়েছেন।তাদের অবস্থা গুরুতর। ভ্যান চালক মিলন ঝিকরগাছার মল্লিকপুরের আমজাদ হোসেনের পুত্র।

‌স্বজনরা জানিয়েছেন, অয়ন যশোর ক্যান্টনমেন্ট কলেজের মেধাবী ছাত্র। এইচ এস সিতে গোল্ডেন এ প্লাস নম্বর পেয়ে মেডিকেলে ভর্তি হওযার জন্য তিনি কোচিং করছেন।