শান্তি চাইলে নৌকায় ভোট দিন : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, পোস্টার ব্যানার দেখে মানুষ ভোট দেয় না। ২০১১ সালে নারায়ণগঞ্জ শহরে আমার কোনো পোস্টার ছিল না।

নারায়ণগঞ্জের মানুষ কিন্তু আমাকে ভোট দিয়েছিল। ২০১৬ সালে ধানের শীষের প্রার্থীর সবচেয়ে বেশি পোস্টার ছিল, আমার পোস্টার ছিল না। এবারও আমার পোস্টার কম।

আমি এ ধরনের অপরাজনীতি করি না। আমি সবাইকে সমান প্রায়রিটি দিয়ে চলাফেরা করি। এটা আমার বিরুদ্ধে অপপ্রচার।

শুক্রবার ৭ জানুয়ারি নাসিক ১১ নম্বর ওয়ার্ডের তল্লা এলাকায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আকরাম সাহেব (আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি) ২০১১ সালে আমার সঙ্গে ছিলেন, তখন তিনি আমাদের দল করতেন। উনি কিন্তু এখন আমাদের দল থেকে পদত্যাগ করে অন্য দলে চলে গেছেন।

তিনি যেহেতু অন্য দলে এখন তাহলে কিভাবে আমার সাথে থাকবেন? উনি তো এখন আওয়ামী লীগেই নেই।আইভী বলেন, প্রতিদিনই ভোটারদের চাহিদা বাড়ছে।

নতুন নতুন এলাকায় যাচ্ছি, তাদের চাহিদা শুনছি। তাদের চাহিদা পূরণ করাই আমার টার্গেট। যত রটে তত ঘটে না। নারায়ণগঞ্জের রাজনীতির যে ধারাবাহিকতা, এখানে অনেক অপপ্রচার চালানো হয়, প্রপাগান্ডা রটানো হয়।

কিন্তু অবশেষে সব ভোট সুন্দর হয়, পরিবেশ সুষ্ঠু থাকে। আমি আশা করি, এখানেও তাই থাকব। তিনি বলেন, ভোটাররা আমাকে অনেক দিন যাবৎ চেনে। আমি অন্যায়-অত্যাচার করি না।

চাঁদাবাজিও করি না৷ তাই ভোটাররা আমাকেই বেছে নেবে। ভোটারদের বলব, নারায়ণগঞ্জে যদি আপনারা শান্তিতে থাকতে চান, কোনো শঙ্কায় না থেকে আমাকে ভোট দিন। নৌকা জিতলে ব্যাপক উন্নয়ন হবে।

তিনি আরো বলেন, মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। আমি কোনো ট্যাক্স বাড়াইনি। আমি অনেককে বলেছি ট্যাক্সের কাগজটা নিয়ে আসেন।

আমি যদি ট্যাক্স বাড়াতাম তাহলে এই দুই-তিন বছরে আমাকে কি কেউ অভিযোগ করত না? এখন কেন এটা ব্যাপকভাবে প্রচারণা করা হচ্ছে? আমার যে ক্ষমতা বিধিমোতাবেক ১৫ পার্সেন্ট মওকুফ করা, কেউ আসলে আমি সাথে সাথে মওকুফ করে দিই।