নিরপেক্ষ নির্বাচন হলে অবশ্যই জিতবো: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে। রোববার ১৬ জানুয়ারি বেলা ১১টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী শিশুবাগ স্কুল কেন্দ্রে ভোট দেন।

ভোট দিয়ে বের হয়ে উপস্থিত সাংবাদিকদের আইভী বলেন, ভোটের পরিবেশ এখনও ঠিক আছে। আমি জানি না একটু পর কী হবে। তবে আমি বলবো ভোট দিতে দেওয়া হোক সবাইকে।

যেখানে স্লো আছে সেখানে দ্রুত করা হোক এবং আইনশৃঙ্খলা বাহিনী যেন সহায়তা করে। আমি শুধু আমার কথা বলছি না। সকলের কথা বলছি।

তিনি বলেন, সহযোগিতা করলে যেটা হবে আমি সেই সিদ্ধান্ত মেনে নেব। তবে আমি জানি, নরায়ণগঞ্জের মানুষ আমাকেই বেছে নিয়েছে। অলরেডি তারা নির্ধারণ করে ফেলেছে কাকে ভোট দেবে।

ইনশাআল্লাহ নৌকা জয়যুক্ত হবে, আইভীর জয় হবেই হবে, গণজোয়ারের জয় হবেই হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে আবারও অনুরোধ করে আইভী বলেন, তারা অনেক পরিশ্রম করেছেন।

আরেকটিু পরিশ্রম করে একদম নিরপেক্ষভাবে নির্বাচনটা করা হোক। নিরপেক্ষ নির্বাচন হলে অবশ্যই আমি জিতব। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটগ্রহণ রোববার সকাল ৮টায় শুরু হয়েছে।

এ ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তার প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন বিএনপির বিভিন্ন পদ থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি সাধারণ ওয়ার্ডে এবং নয়টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ১৮৭টি ভোটকেন্দ্রে এই ভোট শুরু হয়েছে। ভোটকেন্দ্রে সকাল থেকেই ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে।

ইতোমধ্যে ৩০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। ভোটাররা যেনো সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে এ জন্য কেন্দ্রে কেন্দ্রে নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রথমবারের মতো নাসিকের শতভাগ ভোটকেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোট নেয়া হবে।