খুব মিস করি তোমায়: রিয়া চক্রবর্তী

বলিউডের এক তরুণ প্রতিভাবান অভিনেতা ছিলেন সুশান্ত সিং রাজপুত। শুক্রবার ছিল ৩৬তম জন্মদিন তার।দিনটিতে প্রয়াত অভিনেতাকে স্মরণ করেছেন অনুরাগীরা।

কেউ শুভেচ্ছা জানিয়েছেন, কেউ জানিয়েছেন শ্রদ্ধা।তার জন্মদিনে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন প্রেমিকা রিয়া চক্রবর্তীও। ২০২০ সালের ১৪ জুন আচমকাই সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সেই সময় সুশান্তের বয়স ছিল মাত্র ৩৪ বছর।। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়াটিভির খবরে বলা হয়েছে, সুশান্তের মৃত্যুর পর রিয়াসহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিল সুশান্তের পরিবার।

পরে মাদক মামলায় গ্রেফতার হন রিয়া। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাকে দায়ী করেছিলেন। পরে জামিনে ছাড়া পান রিয়া।

বহুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন। ফেরার পরও সুশান্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তেমন কোনো পোস্ট করেননি। কেবল প্রয়াত প্রেমিকের মৃত্যুবার্ষিকীতে মনের কথা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন।

শুক্রবার সুশান্তের সঙ্গে নিজের ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেন রিয়া। জিমের ফাঁকে ভিডিওটি তোলা হয়েছিল। বেশ খোশমেজাজে ছিলেন দুজন। নানাভাবে ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন।

অতীতের এই সোনালি স্মৃতি শেয়ার করে রিয়া লেখেন, খুব মিস করছি তোমায়। সুশান্তের মৃত্যুর পর মাদক, নেপোটিজমসহ একাধিক অভিযোগ ওঠে বলিউডের একাংশের বিরুদ্ধে।

মাদক মামলায় কড়া পদক্ষেপ নেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দীপিকা পাড়ুকান, সারাহ আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিংসহ একাধিক তারকাকে এনসিবি দপ্তরে হাজিরা দিতে হয়।

জন্মদিনে বলিউডের বিশেষ কাউকে সোশ্যাল মিডিয়ায় তেমন কোনো পোস্ট দিতে এখনও পর্যন্ত দেখা যায়নি। অবশ্য ইনস্টাগ্রাম স্টোরিতে সুশান্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা রানাউত।