পুষ্পার দ্বিতীয় পর্বে সামান্থা নন, থাকছেন দিশা!

সিনে পর্দা ও অন্তর্জাল দুই ভবনে সমানতালে ঝড় তোলা সিনেমা ‘পুষ্পা’। ভারতের তেলেগু ইন্ডাস্ট্রির এই সিনেমা পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছিল। বক্স অফিসে ঝড় তুলে হয়েছে সুপারহিট।

সেই সঙ্গে এই সিনেমার গানগুলো পেয়েছে অবিশ্বাস্য জনপ্রিয়তা। সিনেমাটিতে ‘ও আন্টাভা’ শিরোনামে একটি আইটেম রয়েছে। যেটাতে পারফর্ম করেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু।

খোলামেলা রূপে তার আবেদনময়ী নাচ ঘুম উড়িয়েছে কোটি কোটি দর্শকের। গানটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। বর্তমানে এর ভিউ ২২৫ মিলিয়নের বেশি।

‘পুষ্পা’ হলো দুই পর্বের সিনেমা। এর মধ্যে একটি পর্ব মুক্তি পেয়েছে। দ্বিতীয় পর্ব মুক্তি পেতে পারে আগামী ডিসেম্বরে। তবে এই খণ্ডে আর সামান্থাকে দেখা যাবে না আইটেম গার্লের ভূমিকায়।

নতুন কাউকে বেছে নিচ্ছেন নির্মাতা-প্রযোজকরা। ভারতীয় গণমাধ্যমের খবর, ‘পুষ্পা: দ্য রুল’-এ আইটেম গার্ল হবেন বলিউডের দিশা পাটানি। যদিও এখনো পর্যন্ত অফিসিয়াল ঘোষণা আসেনি। তবে বিভিন্ন সূত্রে তার নামটিই উঠে আসছে।

‘পুষ্পা’ নির্মাণ করেছেন সুকুমার। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। তার বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। গত বছরের ১৭ ডিসেম্বর এটি মুক্তি পেয়েছিল। বক্স অফিসে ৩৬০ কোটি রুপির বেশি আয় করেছে সিনেমাটি।

প্রথম পর্বের শেষ দিকে চমক হিসেবে দেখা যায় মালায়লাম তারকা ফাহাদ ফাসিলকে। শোনা যাচ্ছে, দ্বিতীয় পর্বে তার সঙ্গে পুষ্পা তথা আল্লুর লড়াই মুখ্য হয়ে উঠবে। সাধারণ এক চন্দন কাঠুরে থেকে কীভাবে পুষ্পা হয়ে ওঠে অবৈধ এই বাণিজ্যের সম্রাট, সেটা পুর্ণাঙ্গভাবে দেখা যাবে ‘পুষ্পা’র দ্বিতীয় খণ্ডে।