শার্শা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, আগামি দিনের শার্শা হবে স্বস্তি, শান্তি ও উন্নয়নের। জামাত বিএনপি থেকে বাংলাদেশ আওয়ামীলীগে যোগ দেওয়া নেতা কর্মীরা আজ ক্ষত বিক্ষত করে তুলেছে প্রকৃত আওয়ামীলীগ নেতা কর্মীদের।

এই পবিত্র রমজান মাসে আমদের অঙ্গীকার থাকবে শার্শার আওয়ামীলীগের রাজনীতি প্রকৃত আওয়ামীলীগ পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে তবেই আমরা ঘরে ফিরব। যারা অত্যাচার, নির্যাতন, জুলুম করে আওয়ামীলীগ কর্মীদের মামলা হামলা দিয়ে জর্জরিত করছে তাদের সমুচিত শিক্ষা দিয়ে তবেই আমরা ঘরে ফিরব।

কথাগুলো বললেন র্শাশা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মেয়র আশরাফুল আলম লিটন।

বৃহস্পতিবার শার্শা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আঃ হানেফ।

প্রধান অতিথি মেয়র লিটন বলেন, যারা যুগে যুগে জুলূম অত্যাচার করেছে মানুষের প্রতি তারা এক সময় তাদের ক্ষমতা দম্ভ থেকে মানুষের ভালবাসা থেকে ঝরে পড়েছে।

যারা এই জনপদের মানুষের সেবা দিয়ে গেছে নিজেদের কথা না ভেবে আমরা তাদের স্মরন করব। এসময় বক্তব্য রাখেন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল­াহ মাষ্টার, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম,

দপ্তর সম্পাদক আজিবর রহমান, অর্থ সম্পাদক খোদাবক্স, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার, শ্রম বিষয়ক সম্পাদক শেখ কোরবান আলী,

বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা মোজাফফার হোসেন ,উলাশী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম শার্শা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর কার্যকরি সদস্য জাকির হোসেন আলম।