উপস্থাপনায় ফিরেছেন নুসরাত ফারিয়া

অনুষ্ঠান উপস্থাপক হিসাবেই মিডিয়ায় কাজ শুরু করেছিলেন নুসরাত ফারিয়া। রেডিও ও টিভিতে সমানতালে উপস্থাপনা করে আলোচনায় জায়গা করে নেন তিনি। একসময় হঠাৎ করেই উপস্থাপনা থেকে অভিনয়ে নাম লেখান। হয়ে যান চিত্রনায়িকা।

ঢাকাই সিনেমায় অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন। দেশের গণ্ডি পেরিয়ে নিজের অস্তিত্ব জানান দিয়েছেন বিদেশের মাটিতেও। প্রতিবেশী দেশ ভারতের কলকাতার সিনেমায় অভিনয়ের সুযোগ পান।

সেটা কাজেও লাগিয়েছেন। সেখানেও প্রশংসিত অভিনেত্রী হিসাবে পরিচিতি আছে তার। বলা যায় বর্তমানে ঢাকার চেয়ে কলকাতার কাজেই বেশি ব্যস্ত এ অভিনেত্রী।

সম্প্রতি তিনি নিজের পুরোনো কাজ অর্থাৎ উপস্থাপনায় ফিরেছেন বলে জানিয়েছেন। দীপ্ত টিভিতে ঈদের আয়োজনে প্রচারিতব্য ‘দ্য বক্স সিজন-৩’ নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাবে তাকে।

এ অনুষ্ঠানের প্রথম দুটি সিজন উপস্থাপনা করেছেন নুসরাত ইমরোজ তিশা। মাতৃত্বের কারণে তিনি এখন মিডিয়ার কাজ থেকে বিরত আছেন। তাই এবার নুসরাত ফারিয়াকেই নির্বাচিত করা হয়েছে বলে জানা গেছে।

এ অনুষ্ঠানে উপস্থাপনা প্রসঙ্গে তিনি বলেন, অনুষ্ঠানটি এর আগে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তাই এতে উপস্থাপনা করেছি। আশা করছি এবারের সিজনটিও উপভোগ্যই হবে।

অভিনয় নিয়েও বেশ ব্যস্ততা আছে এ চিত্রনায়িকার। মুক্তির অপেক্ষার রয়েছে তার অভিনীত ‘পাতালঘর’, ‘পর্দার আড়ালে’ ও ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘বিবাহ অভিযান-২’ ও ‘ভয়’ নামের সিনেমাগুলো। ঈদের পর নতুন কয়েকটি কাজের ঘোষণা দেবেন বলে জানিয়েছেন তিনি।