এমএম কলেজের এইচএসসি ১৯৯২ ব্যাচের ঈদ পুনর্মিলনী

যশোর সরকারি এমএম কলেজের এইচএসসি ১৯৯২ ব্যাচের ৩০বছরপূর্তি উৎমব ও ঈদ পুনমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ছিল উত্তরীয় দিয়ে অতিথিদের বরণ, ক্রেস্ট প্রদান, স্মরণিকা উদ্বোধন, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকাল ১০টায় বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর উত্তরীয় দিয়ে অতিথি দের বরণের পর স্মরণিকা উদ্বোধন করা হয়। শুরু হয় আলোচনা।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মশিউর রহমান বলেন, যে শিক্ষা প্রতিষ্ঠান থেকে জীবনের স্বপ্ন বুনেছেন। ঈদের পরে প্রাণের টানে এই অনুষ্ঠানে সেখানে সবাই ছুটে এসেছে।

বন্ধুদের সাথে মিলিত হয়ে স্মৃতিময় দিন পার করা। এখানে আসা শিক্ষার্থীরা যেন দেশের কাজে নিবেদিত প্রাণ। তবে এমএম কলেজের পুরাতন স্মৃতি ধরে রাখতে সবাই মিলে পরিকল্পনা নিয়ে উদ্যোগ নিতে হবে।

বিশেষ অতিথি ছিলেন এমএম কলেজের অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তার, সিইও ইব্রাহিম কার্ডিয়াক হসপিতটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউটের প্রফেসর ডাক্তার এমএ রশিদ। ঢাকা রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন এমএম কলেজের প্রাক্তণ অধ্যাক্ষ প্রফেসর ইবাদুল কহ,

প্রাক্তণ শিক্ষক প্রফেসর এবিএমস খায়রুজ্জামান, প্রফেসর হামিদুল হক, প্রফেসর আব্দুর রশিদ, অনুষ্ঠানের সদস্য সচিব হুমায়ুন কবীর মঈন। অনুষ্ঠান পরিচালনা করেন শরনিন্দ শেখর রায় ও শিরিন আক্তার।