ঝিনাইদহে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই!

Jhenaidah map

ঝিনাইদহ মধুপুর চৌরাস্তা থেকে মাদকসহ আকিদুল ইসলাম ওরফে দরবেশ নামে আটক এক আসামীকে ছিনিয়ে নিয়েছে স্থানিয় ইউপি সদস্যর নেতৃত্বে একদল ব্যাক্তি।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানার দুই এসআইসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ফাঁকা গুলি বর্ষণ।

আসামী উদ্ধার ও দোষীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। আহতরা হলেন এসআই আনোয়ার হোসেন, এসআই আজিজুর রহমান, কনস্টেবল আশরাফুল ইসলাম, সমেল ও এলেম। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, শুক্রবার সন্ধা ৭ টার দিকে গোপন সংবাদের ভিক্তিতে ঝিনাইদহ থানা পুলিশের একটি দল ঝিনাইদহ- ঢাকা মহাসড়কের কালীচরণপুর ইউনিয়নের মধুপুর চৌরাস্তায় অভিযান চালায়।

এ সময় পুলিশ এক চায়ের দোকান থেকে ৩’শ গ্রাম গাঁজাসহ দোকানদার উত্তর কাস্টসাগরা গ্রামের আবুল হোসেনের ছেলে আকিদুল ওরফে দরবেশকে আটক করে। আটকের খবর পেয়ে এলাকার ইউপি সদস্য মিজানুর রহমান মিজুর নেতৃত্বে বাজারের কতিপয় ব্যবসায়ী হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে আসামী আকিদুলকে ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় হামলাকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে দুই এসআইসহ ৫ পুলিশ সদস্য আহত হয়। তিনি আরও জানান, এই ঘটনার পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আসামী উদ্ধারসহ পুলিশের ওপর হামলাকারীদের গ্রেফতারে পুলিশের জোর অভিযান চলছে। ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার ঘটনাস্থল থেকে জানিয়েছেন, কালিচরণপুর ইউনিয়েনের মেম্বার মিজানুর রহমান মিনুর নেতৃত্বে স্থানীয়রা সঙ্ঘবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা চালায়।

এ সময় তারা দুই এসআইসহ ৫ পুলিশকে যখন করে। এর ফলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ফাঁকা গুলি বর্ষণ করতে হয়েছে।