ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে যশোরে দোয়া ও মিলাদ মাহফিল

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে যশোরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় সোমবার (৯ মে) বিকেলে যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের ব্যক্তিগত কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন যশোর জেলা যুবলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান মামুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের উপপ্রচার সম্পাদক মেজবাহ উদ্দিন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমান,

শরিফ এ মাসউদ হিমেল, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন অধিকারী, সাবেক উপশিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, সাবেক উপ-দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম বনি, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল,

যুবলীগ নেতা সাইদুর রহমান রিপন, ছাকিবুজ্জামান, মনির, ছাত্রলীগনেতা শফিকুল ইসলাম শফিক, রাইসুল ইসলাম, রাসেল হোসেন, সজিব খন্দকার বিপ্লব প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা সুলতান মাহামুদ।