যশোরে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে মামলা

কোতয়ালি মডেল থানা, যশোর
কোতয়ালি মডেল থানা, যশোর

যশোর শহরের বেজপাড়া বনানী রোড়ের একটি বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা, মারপিট, হুমকি ও চুরির অভিযোগে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

শহরের বেজপাড়া বনানী রোডের বাসিন্দা ওই স্কুল ছাত্রীর মা ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৫/৬ জনকে আসামি করে ১০ মে মঙ্গলবার মামলা করেন।

আসামিরা হলো, শংকরপুর বাসটার্মিনাল এলাকার সোহান হোসেন (২৮), শংকরপুর পশ্চিমপাড়ার সুজন (২৫), বেজপাড়া বনানী রোড়ের স্বপন হোসেন (সুজন), একই এলাকার রকি (২৭) ও সাঈদ হোসেন (৩৮)।

ওই স্কুল ছাত্রীর মা এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে (১৪) যশোর এসএসটিপি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। স্কুলে যাতায়াতের পথে আসামি সুজন ও সোহান প্রায় সময় উত্যক্ত করতো ও আজেবাজে কথা বলতো।

তার মেয়ে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়। বিভিন্ন ধরনের হুমকি দেয় ও ক্ষতি করার ষড়যন্ত্র করতে থাকে। বিষয়টি নিয়ে বিরোধ সৃষ্টি হলে আসামিরা আমাদেরকেও হুমকি দেয়।

এর জের ধরে গত ৪ মে বেলা সাড়ে ১২ টার দিকে আসামিরা অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে তার মেয়েকে জোর করে অপহরণের চেষ্টা করে। সে সময় তার ছেলে আনিস বাঁধা দিলে আসামিরা তাকে মারপিট করে।

আসামিরা সে সময় তার মেয়েকে মারপিট করে এবং মাথা ধরে দেয়ালের সাথে ধাক্কা মারে। এতে সে রক্তাক্ত জখম হয়। তার গলাই থাকা ৫৫ হাজার টাকা মূল্যের একটি সোনার চেইন ছিনিয়ে নেয়।

এ সময় চিৎকার চেঁচামেচিতে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তার মেয়েকে উদ্ধার করে যশোরে জেনারেল হাসপাতলে ভর্তি করা হয়।