বিক্রির চেষ্টায় ব্যর্থ হয়ে গুজরাটে স্ত্রীকে হত্যা: স্বামী গ্রেফতার

যশোরে স্বামীর বিরুদ্ধে সালমা খাতুন (২৪) নামে এক নারীকে ভারতে নিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আর এঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশের সদস্যরা।

যশোর পুলিশের মুখপাত্র ডিবি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর রুপন কুমার সরকার বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন।

বৃহস্পতিবার পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি জানান, গত ১৫ এপ্রিল যশোর সদরের বানিয়ারগাতী গ্রামের ইউনুস আলীর ছেলে কামরুল তার স্ত্রী সালমাকে ফুসলিয়ে ভারতে নিয়ে যায়।

এরপর চলতি মাসের ৮ তারিখে কামরুল একা দেশে ফিরে আসে। সালমার বিষয়ে জানতে চাইলে সে তার পরিবারের সাথে খারাপ আচরণ করে এবং বাড়ি থেকে বের করে দেয়।

এরপর ভারতে সালমার ব্যবহৃত মোবাইলফোন বন্ধ পেয়ে তার বাবা সহিদুল ইসলাম ১১ মে কোতোয়ালি থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা করেন। মামলা নম্বর-২৫/১১.৫.২০২২।

পুলিশ জানায়, মামলার পর পুলিশ ঘটনা তদন্তে জানতে পারে- সালমাকে ভারতের গুজরাট রাজ্যের আনান্দ্ব জেলার থানা এলাকায় নিয়ে যায়। সেখানে বিক্রির চেষ্টায় ব্যর্থ হয়ে কামরুল তাকে মারধর ও শ্বাসরোধে হত্যার পর দেশে ফিরে আসে।

ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান,বুধবার রাত ১২টার দিকে এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম কামরুলকে গ্রেফতার ও তার তিনটি পাসপোর্ট, নিহতের পাসপোর্ট ও মোবাইলফোন সেট উদ্ধার করেন। গ্রেফতার কামরুল পুলিশি জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছেন