যশোরে পৃথক অভিযানে গাঁজাসহ ৫জন আটক

পৃথক অভিযানে যশোরে গাঁজাসহ ৫জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এই ঘটনায় আটক ৫জনসহ ৬ জনের নামে কোতোয়ালি থানায় পৃথক তিনটি মামলা হয়েছে।

যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ক-সার্কেলের এসআই শাহীন পারভেজ জানিয়েছেন, গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার রামনগর সরদারপাড়ার বাড়িতে অভিযান চালিয়ে আহাদ আলী (২৮) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। এরপরে তার ঘর তল্লাশি করে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। আহাদ ওই এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে।

কোতোয়ালি মডেল থানার এসআই আব্দুর রহমান জানিয়েছেন, একইদিন রাত সাড়ে ১০টার দিকে শহরের রেলগেট জুয়েলের চায়ের দোকানের সামনে থেকে তিনজন মাদক কারবারিকে দুশ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

তারা হলো, রেলগেট পশ্চিমপাড়ার মৃত আশরাফ হোসেনের ছেলে সাকিব হোসেন (২১), নীলগঞ্জ তাঁতী পাড়ার জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটিয়া মোক্তার হোসেনের ছেলে সোহাগ হোসেন (২০) এবং শংকরপুর গোলপাতা মসজিদের পাশের মৃত খোদাবক্স মোড়লের ছেলে জালাল হোসেন (২১)।
ডিবি পুর্লিশের এসআই আমিরুল ইসলাম জানিয়েছেন, ওইদিন বিকেল ৪টার দিকে ধর্মতলা-ছুটিপুর সড়কের দত্তপাড়া এলাকা থেকে ৭শ’ গ্রাম গাঁজাসহ আজিজুল ইসলাম (৩২) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। আজিজুল ওই গ্রামের মৃত মোকিম মোড়লের ছেলে। এ সময় তার সহযোগি সুমন ইসলাম (৩৭) পালিয়ে যায়। সুমন নারাঙ্গালী গ্রামের সোনাপাড়ার মুরাদ হোসেনের ছেলে।