বিএনপির আত্মকেন্দ্রিক ভোগের রাজনীতি: শেখ পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, সবকিছু নতুন প্রজন্মের উন্নত ভবিষ্যতের জন্য। একদিকে তিনি পদ্মা সেতু নির্মাণ করে যোগাযোগ এবং অবকাঠামো উন্নয়ন ক্ষেত্রে যুগান্তকারী মাইলফলক সৃষ্টি করেছেন, অন্যদিকে পরিবেশ উন্নয়নেও সারাবিশ্বে নেতৃত্ব দিচ্ছেন।

তথাকথিত বিরোধী দল, বিএনপি-জামায়াত নেতারা তাদের সংকীর্ণ এবং আত্মকেন্দ্রিক ভোগের রাজনীতি ছাড়তে পারছে না। তাই তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখলের রাজনীতি করে যাচ্ছে। বিএনপি-জামায়াত বন্যার্তদের পাশে না থাকলেও বন্যা নিয়ে অপরাজনীতি চালিয়ে যাচ্ছে।

সোমবার রাজধানীর হাতিরঝিল প্লাটিনাম পার্কে যুবলীগের উদ্যোগে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

শেখ পরশ বলেন, বিএনপি-জামায়াত এর আগেও করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নোংরা রাজনীতি করেছে। গর্বের পদ্মা সেতু নিয়ে বিদেশিদের সঙ্গে ষড়যন্ত্র করে যাচ্ছে। এখন তারা বন্যা পরিস্থিতি নিয়ে বিভ্রান্তির রাজনীতিতে ব্যস্ত।

তিনি বলেন, যা কিছু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা করে যাচ্ছেন, সবকিছু নতুন প্রজন্মের উন্নত ভবিষ্যতের জন্য। একদিকে তিনি পদ্মা সেতু নির্মাণ করে যোগাযোগ এবং অবকাঠামো উন্নয়ন ক্ষেত্রে যুগান্তকারী মাইলফলক সৃষ্টি করেছেন, অন্যদিকে পরিবেশ উন্নয়নেও সারাবিশ্বে নেতৃত্ব দিচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা আত্মকেন্দ্রিক, বর্তমান নির্ভর রাজনীতিতে বিশ্বাস করেন না। তিনি সুদূরপ্রসারী ও সার্বজনীন রাজনীতির পথিকৃৎ।