কালীগঞ্জ মোবারকগঞ্জ সুগার মিল পরিদর্শন করলেন শিল্প সচিব জাকিয়া সুলতানা

ঝিনাইদহের কালীগঞ্জ মোবারকগঞ্জ সুগার মিল পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প সচিব জাকিয়া সুলতানা। শনিবার সকালে সুগার মিলে পৌছানোর পর মিলের কর্মকর্তা ও জেলা
প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলল শুভেচ্ছা জানানো হশ।গেষ্ট হাউজ চত্বরে বৃক্ষ রোপন শেষে মিল কর্মকর্তা, জেলা প্রশাসন ও সিবিএ নেতাদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন।

শিল্প সচিবের সফরসঙ্গী ছিলেন, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান আরিফুর রহমান অপু, বৃটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশের চেয়ারম্যান গোলাম মইন উদ্দিন।মোবারকগঞ্জ সুগার মিলের ব্যাবস্থাপনা পরিচালক রাকিব উদ্দিন খান জানান, শনিবার শিল্প সচিব মোবারকগঞ্জ সুগার মিল ও দর্শনা কেরু এন্ড কোম্পানি মিল পরিদর্শনের অংশ হিসাবে সকালে প্রথম পরিদর্শনে অত্র মিলে আগমন করেন। সচিব গেষ্ট হাউজে পৌছালে ঝিনাইদহ অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) রাজিবুল ইসলাম খান এবং কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া জেরিন তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় মৌচিকের এমডি রাকিব উদ্দিন খান অত্র মিলের বর্তমান অবস্থা তুলে ধরের এবং মিলের সার্বিক পরিস্থিতি অবহিত করেন। মতবিনিময় শেষে মিলের সিবিএ সভাপতি গোলাম রসুল শিল্প সচিবকে মিলের শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা স্বরুপ একটি ক্রেষ্ট উপহার দেন।