যশোরে পুত্র ও পুত্রবধূর নামে মায়ের মামলা

 

স্বামীর সম্পদের ভাগ চাওয়াতে হত্যার উদ্দেশ্যে মারপিটের অভিযোগে পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেছেন এক মা। মাগুরা জেলার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামের বর্তমানে যশোর শহরের বারান্দিপাড়া রাঙামাটি গ্যারেজে পাশে সামাদ মঞ্জিল মৃত শাহিদুজ্জামানের স্ত্রী মাজেদা বেগম ১৮ সেপ্টেম্বর আদালতে মামলা করেন। আদালতের নির্দেশে ২২ সেপ্টেম্বর কোতোয়ালি থানায় মামলা রেকর্ড করা হয়।

 

আসামিরা হচ্ছে বারান্দিপাড়া রাঙামাটি গ্যারেজে পাশে সামাদ মঞ্জিল মৃত শাহিদুজ্জামানের ছেলে হাদিউজ্জামান পলাশ ও তার স্ত্রী স্বর্ণালী বেগম।

মামলায় মাজেদা বেগম বলেছেন, হাদিউজ্জামান পলাশ তার বড় ছেলে। স্বর্ণালী বেগম পুত্রবধূ। স্বামীর মৃত্যুর পর একটা তেল পাম্প, দুইটা ট্রাক, একটি তেলবাহী গাড়ি ও দুইটি বাড়িসহ অনেক সম্পদ রেখে গেছেন। কিন্তু ছেলে সম্পদ আত্মসাত করার জন্য বিভিন্ন সময় তার সাথে দুর্ব্যবহার করে। এমনকি তাকে দেখাশোন, ভরণপোষন বা ন্যূনতম চলারমতো খরচ বা কোন টাকা পয়সা দেয় না। উপরন্তু তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। গত ১৮ সেপ্টেম্বর বিকেলে তিনি ছেলে হাদিউজ্জামানকে তার কষ্টের কথা বলে ট্রাক ও একটা বাড়ি রেখে ডাল ভাতের ব্যবস্থা করে দিতে বলেন। এতে হাদিউজ্জামান ও তার স্ত্রী স্বর্ণালী বেগম ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করে ঘরের মেঝেতে ফেলে দেয়। হাদিউজ্জামান গলা পা দিয়ে চেপে ধরে হত্যার চেষ্টা করে। একই সাথে তিনটি নন জুডিশিয়াল ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর করে নেয়।