ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১,আহত-১৫

ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর ও গোয়ালপাড়া বাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় কায়ুম ফকির (১৭) নামে একজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১৫ জন। শুক্রবার সকালে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। নিহত কায়ুম ফকির বরিশালের গৌরনদী উপজেলার বেজগাতী গ্রামের শহর আলী ফকিরের ছেলে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার আব্দুল রউফ মোল্লা জানান, সকাল সাড়ে ৬ টার দিকে খড়ি বোঝাই একটি ট্রাক মাগুরা থেকে ঝিনাইদহের দিকে আসছিল। পথিমধ্যে হাটগোপালপুরে দাড়িয়ে থাকা অপর একটি ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলেই হেলপার কায়ুম ফকির মারা যায়।

অপরদিকে আনুমানিক
সকাল ১০ টার সময় ঝিনাইদহ থেকে একটি যাত্রীবাহী বাস মাগুরার দিকে যাচ্ছিল। পথিমধ্যে গোয়ালপাড়া বাজারে পৌছালে বাসের চাকা ফেটে সামনের দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে বাসযাত্রীসহ অন্তত ১৫ জন আহত হয়। সেসময় স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। গোয়ালপাড়া বাজারে দুর্ঘটনায় পর প্রায় এক ঘন্টা ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।