যশোরের প্রধানমন্ত্রীর জনসভা থেকে এক মানসিক প্রতিবন্ধী ব্যক্তি নিখোঁজ

প্রধানমন্ত্রীর যশোরের জনসভা থেকে বেনজির আহম্মেদ (২২) নামে মানসিক প্রতিবন্ধী এক যুবক হারিয়ে গেছে। গত দুইদিনেও তার কোন সন্ধান পায়নি পরিবার। ফলে হারানো ওই যুবকের সন্ধান কেউ পেলে ০১৮৭৪৯০১২৯১ নম্বরে জানানোর জন্য অনুরোধ জানিয়েছে তার পরিবার। নিখোঁজ হওয়া বেনজির আহম্মেদ সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মীরপাড়ার হাসেম আলী মীরের ছেলে।

স্থানীয়রা জানিয়েছে, গত ২৪ নভেম্বর সকালে যশোরের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শোনার জন্য বাড়ি থেকে বের হয় মানসিক ও বাক প্রতিবন্ধী বেনজির আহম্মেদ। ওইদিন আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজে ছিলো বেনজির আহম্মেদ। কিন্তু জনসভা শেষ হলেও বেনজির আর বাড়িতে ফেরেনি। গত দুইদিন ধরে সম্ভাব্য স্থানে খোঁজখবর নিয়েও তার কোন সন্ধান পায়নি পরিবার। ফলে বেনজিরের সন্ধান না পেয়ে মানসিক বিপর্যস্থ হয়ে পড়েছে বেনজিরের পরিবার। কেউ যদি তার সন্ধান পেয়ে থাকে তাহলে ০১৮৭৪-৯০১২৯১ নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এই ব্যাপারে ১৫ নম্বর বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল বলেছেন, ২৪ নভেম্বর সকালের দিকে যশোরের সমাবেশে প্রধানমন্ত্রীর বক্তব্য শোনার জন্য বেনজির আহম্মেদ বাড়ি থেকে গিয়েছিল। কিন্তু বাড়িতে না ফেরায় বিভিন্ন সংশয় প্রকাশ করেছে তার পরিবার।

কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেছেন, বেনজিরের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে ,জানান ওসি।