যশোরে মাদক বেচাকেনার প্রতিবাদ করায় স্বামী স্ত্রীর হামলায় যুবক জখম

মাদকদ্রব্য বেচাকেনার প্রতিবাদ করায় চিহ্নিত মাদক বিক্রেতারা সদর উপজেলার ঝুমঝুমপুর বিজিবি স্কুল রোড এলাকায় শেখ ফাইয়াজ আহমেদ লিতুন (২৫)কে গতিরোধ করে মারপিটের এক পর্যায় নগদ ৫০ হাজার ৩শ’ ৫০ টাকা কেড়ে নেওয়ার ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

মামলাটি করেন,যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর নিরিবিলি এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে শেখ দিনু আহমেদ। মামলায় আসামারীরা হচ্ছে,সদর উপজেলার ঝুমঝুমপুর বিজিবি স্কুল রোডের মৃত কাজী নুর ইসলামের ছেলে নাজমুল ও তার স্ত্রী পারভীন। পারভীন মাদক বিক্রির সার্বিক সহযোগীতা করেন স্বামী নাজমুল। পারভীন নাজমুলের মাদক বিক্রির সহযোগীতা করেন।

লিতুনকে মারপিট খুন জখমের জন্য সুযোগ ঝুকতে থাকে। গত ২ ডিসেম্বর শনিবার রাত সাড়ে ৮ টায় বাদির ছেলে শেখ ফাইয়াজ আহমেদ লিতুন শহর থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে ঝুমঝুমপুর বিজিবি রিজিয়ন সদর দপ্তরের ১নং গেটের সামনে মুরাদের ইলেক্ট্রিকের দোকান সামনে পৌছালে নাজমুল, পারভীনসহ তাদের সহযোগী অজ্ঞাতনামা ৩/৪জন আসামী লিতুনের পথের গতিরোধ করে।

পরে লোহার রড ও লোহার তৈরী হাতুড়ীসহ বেআইনী জনতাবদ্ধে বাদির ছেলেকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে হত্যার চেষ্টার এক পর্যায় ছেলে প্যান্টের পকেটে থাকা নগদ ৫০ হাজর ৩শ’ ৫০ টাকা কেড়ে নেয়। ছেলের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে খুন জখমের হুমকী দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় শেখ ফাইয়াজ আহমেদ লিতুনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ মামলায় নাজমুলকে গ্রেফতার করে রোববার আদালতে সোপর্দ করে।