যশোরে ডাকাতির ঘটনায় ডিবির হাতে আটক-২

jessore atok map

যশোরের বাঘারপাড়ায় ডাকাতির ঘটনায় দায়ের করা মামলায় খুলনার তেরখাদা থেকে আরো দুইজনকে আটক ও লুন্ঠিত সোনার গহনা উদ্ধার করেছে ডিবি পুলিশ। এই নিয়ে মোট ১১জনকে আটক করলো পুলিশ। আটক দুইজনের মধ্যে একজন নারী।

মঙ্গলবার দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলো, খুলনার তেরখাদা উপজেলার নলিয়ার চর গ্রামের মৃত তাঁরা ভুইয়ার ছেলে গোলাম রসুল (৩৮) একই উপজেলার আড়ফাঙ্গাসিয়া গ্রামের মনু মোল্লার স্ত্রী মাহফুজা বেগম (৫৮)। এদের কাছ থেকে দুই ভরি ওজনের সোহার গহনা, দেশি তৈরি ৪টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ জানিয়েছে, ১৭ অক্টোবর দিবাগত রাত দুইটার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের আরাফাত হোসেনের বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে অজ্ঞাতনামা ১০/১২জন ডাকাতি করে নিয়ে যায়। ঘটনার পরে ২৯ ও ৩০ নভেম্বর গোপালগঞ্জ, যশোর ও খুলনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট ১০জনকে আটক করা হয়। এদের মধ্যে একজন নারী। তিনি সহযোগি হিসাবে ছিলেন। আটক ১০ জনের মধ্যে ৫ জন আদালতে স্বীকরোক্তি মুলক জবানবন্দি দেয়। বাকি ৪জনকে রিমান্ডে নেয়া হয়।

রিমান্ডে নেয়া আসামিরা বেশ কয়েকজনের নাম প্রকাশ করে। তাদের দেয়া তথ্য অনুযায়ি মঙ্গলবার রাতে খুলনার তেরখাদায় অভিযান চালিয়ে গোলাম রসুল উপজেলার কটেঙ্গা বাজার থেকে মাহফুজা বেগমকে আটক করা হয়। ওই এলাকার প্রীতম ও শ্যামা নামক দুইটি জুয়েলারি দোকান থেকে উদ্ধার করা হয় ডাকাতি করা গহনা। তাদের কাছ থেকে তথ্য পেয়ে মিরাজ শেখ ওরফে ডেটলের বাড়িতে অভিযান চালানো হয়। কিন্তু সে পুলিশের অভিযানের সংবাদ পেয়ে পালিয়ে যায়।