শার্শায় সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতের পোষাক ও শিক্ষা উপকরণ বিতরণ

যশোরের শার্শার নাভারণে প্রতিবন্ধী প্রথমিক বিদ্যালয় ও জীবন থেরাপী সেন্টারের সুবিধা বঞ্চিত ৭০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, স্কুল ব্যাগ ও শীতের জ্যাকেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শার্শা সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সালেহা কবীর জীবন ফাউন্ডেশন ও জুম বাংলাদেশ যশোর জেলা শাখার সৌজন্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাভারণ প্রতিবন্ধি বিদ্যালয় ও জীবন থেরাপী সেন্টারের সভাপতি আবু বক্কর ছিদ্দিকীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের এন্ট্রি টেররিজম ইউনিটের ডিআইজি মো: মনিরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আর্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং জুম বাংলাদেশের যশোর জেলা শাখার সভাপতি শামসুল আলম, মির্জাপুর এগ্রো ফার্ম এর এম, ডি নিজাম উদ্দিন, যশোর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ পিন্টু, নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, নাভারণ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ লায়লা আফরোজা বানু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।