যশোরে গর্ভের সন্তান হত্যা ও ব্যাভিচারের অভিযোগে মামলা

গর্ভের সন্তান হত্যা ও ব্যাভিচারের অভিযোগে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বুধবার বাঘারপাড়ার ভদ্রডাঙ্গার মৃত বাবর আলীর ছেলে মামুদ রানা বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন বাঘারপাড়া থানার ওসিকে।

আসামিরা হলো, দাঁদপুর গ্রামের আবু মুছার ছেলে বাদীর স্ত্রী শিমলা খাতুন ও ভদ্রডাঙ্গা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে শামীম হোসেন।

মামলার অভিযোগে জানা গেছে, সাত বছর আগে মাসুদ রানা পরিবারিক ভাবে শিমলা খাতুনকে বিয়ে করেন। চাকরির সুবাদে তিনি স্ত্রী-সন্তান নিয়ে গাজীপুর কালিয়াকোরের চান্দুরা এলাকায় বসবাস করেন। শিমলা খাতুন দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছে। মাতৃত্বকালিন শারিরীক অসুস্থতার কারনে শিমলা এক মাস আগে মেয়ে নিয়ে পিতার বাড়ি বেড়াতে আসেন।
পিতার বাড়ি আসার সময় শিমলা বাসায় গচ্ছিত ২ লাখ টাকা ও যাবতীয় গহনা নিয়ে চলে আসে। প্রতিনিয়ত শিমলার সাথে তার স্বামী মাসুদ রানার মোবাইলে কথাবার্তা হত। গত ২৪ ডিসেম্বর মাসুদ রানার শ্বশুর-শাশুড়ি ফোন করে জানায় শিমলা আসামির শামীম হোসেনের সাথে পালিয়ে গেছে। যাওয়ার সময় তার দেয়া টাকা-গহনা ও বাড়ি থেকে আরও টাকা চুরি করে নিয়ে গেছে। খোঁজাখুজির একপর্যায়ে শিমলার সন্ধান পেলেও তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলেছে বলে মাসুদ রানা ও তার শ্বশুর বাড়ির লোকজন জানতে পারে। অবশেষে মাসুদ রানা ওই দুইজনের বিরুদ্ধে গর্ভের সন্তান হত্যা ও ব্যাভিচারের অভিযোগ এনে এ মামলা করেছেন।