যশোরে যুবককে ছুরিকাঘাতর ঘটনায় মামলা

সদর উপজেলার সারথী মিল বটতলা মোড় কালভার্টের অদূরে মোবাইলের আলো মুখে মারায় অজ্ঞাতনামা এক ব্যক্তি নাজমুল হাসান শেখ (২১) নামে এক যুবককে পিছন থেকে ধাক্কা মারার এক পর্যায় ধারালো চাকু দিয়ে আঘাত করেছে। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলায় আসামী করেছেন, অজ্ঞাতনামা এক ব্যক্তি। মামলাটি করেন, যশোর সদর উপজেলার বাহাদুরপুর হাউজিং প্লটের মৃত শেখ আজগর আলীর ছেলে খালেদুল ইসলাম।

মামলায় তিনি উল্লেখ করেন। বাদির ছেলে নাজমুল হাসান শেখ উপশহর ডিগ্রী কলেজ এর অনার্স ফাইনাল ইয়ারের লেখাপড়া করে। নাজমুল হাসান শেখ গত ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ১০ টা ২৫ মিনিটে উপশহর হতে বাইসাইকেল যোগে বাড়িতে আসার সময় রাত সাড়ে ১০টায় সারথী মিল বটতলা মোড় কালভাট পার হয়ে রাস্তায় থাকা একজন ব্যক্তিকে দেখে তার মোবাইল বের করে লোকটির মুখে মোবাইল আলো মারলে তিনি রাগম্বিত হয়ে নাজমুল হাসান শেখকে পিছন থেকে বাইসাইকেল ধাক্কা মেরে ফেলে দিয়ে হত্যার উদ্দেশ্যে অজ্ঞাতনামা আসামীর কাছে ধারালো চাকু দিয়ে নাজমুল হাসান শেখ এর পিঠের ডান পাশে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। বাদির ছেলে তখন উঠে দাঁড়ালে আসামী পুনরায় চাকু দিয়ে নাজমুল হাসান শেখ এর ডান পায়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। বাদির ছেলে পাশে থাকা ইট দিয়ে আসামীকে আঘাত করলে আসামীরা ঘটনাস্থল হতে দৌড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে বাদির ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন নাজমুল হাসান শেখকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক বাদির ছেলেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার্ড করেন।