যশোরে সংসদ সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম কর্তৃক সংবাদ সম্মেলনে যশোর ২ নং আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. নাসির উদ্দীনের বিরুদ্ধে বিষোদাগারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে প্রেসক্লাব যশোরে।

আজ রোববার দুপুরে ঝিকরগাছা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলীর নেতৃত্বে ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদের উপস্থিতিতে একটি সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে সহ যশোর-২ ঝিকরগাছা-চৌগাছা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) প্রফেসর ডা. নাসির উদ্দীনের বিরুদ্ধে অসম্মানজনক মানহানিকর কাল্পনিক কিছু মিথ্যাচার এর প্রতিবাদে এক প্রতিবাদ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার এর বিরুদ্ধে আনীত বিগত ১৯৮৬ সালে ৩য় সংসদ নির্বাচনে বারাকপুর কেন্দ্রে সেই সময়ে জামায়াতের এমপি প্রার্থী মাস্টার মকবুল হোসেনের নির্বাচনী এজেন্ট হিসেবে দায়িত্বপালন করে যা সম্পূর্ণ ভিত্তিহীন বানোয়াট বলে দাবি করেন।

তিনি এই মিথ্যা বানোয়াট তথ্যের সঠিক বিচার দাবি করেন। উক্ত সংবাদ সম্মেলনে তিনি আরো দাবি করেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ বিএনপি থেকে আওয়ামী লীগের অনুপ্রবেশ করেছে। উক্ত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাজিম উদ্দিন, সিরাজুল ইসলাম, গোলাম মোস্তফা, আমির আলী, ইদ্রিস আলী প্রমুখ।