যশোর আদালতে চাঁদাবাজি মামলা সাংবাদিকের

এবার সাংবাদিক দইচের কাছে ২০ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে আলী মাহমুদ মিয়া ওরফে চুন্নুর বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। সোমবার শহরের পুরতনকসবা টালিখোলা পুলিশলাইন এলাকার বাসিন্দা সাংবাদিক শহিদুল ইসলাম দইচ ফের মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজেস্ট্রেট পলাশ কুমার দালাল অভিযোগের তদন্ত করে সিআইডি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি চুন্নু পুরাতন কসবা টালিখোলার মিরাজুল ইসলাম টুলুর বাড়ির ভাড়াটিয়া।

মামলার অভিযোগে জানা গেছে, যশোর শহরের পুরতানকসবা মৌজায়ফ্লাট ক্রয় করেন শহিদুল ইসলাম। এরসূত্র ধরে ২০২২ সালের ৭ সেপ্টেম্বর শহিদুল ইসলামের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। একপর্যায়ে বাধ্য হয়ে তিনি চুন্নুকে চাঁদার ৫০ হাজার টাকা দেন। চুন্নু ও তার সহযোগীরা চাঁদার বাকি সাড়ে ৯ লাখ টাকা দ্রুত দেয়ার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় দইচ আদালতে মামলা করেন।

এতে ক্ষিপ্ত হয়ে গত ১৯ ডিসেম্বর দুপুরে জুডিসিয়াল আদালত ভবনের উত্তরপাশে আসামি চুন্নু ও তার লোজনের সাথে দেখা হয়। চাঁদার টাকা না দিয়ে মামলা করায় চুন্নু ক্ষিপ্ত হয়ে সাংবাদিক দইচের কাছে ফের ২০ লাখ টাকা চাঁদা দাবি করে ১৫ দিন সময় দিয়ে চলে যায়। বাধ্য হয়ে তিনি আদালতে মামলা করেন।