যশোরে জেলা বিএনপির নেতার মায়ের মৃত্যু

যশোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও যশোর পৌরসভার সাবেক জনপ্রিয় কাউন্সিলর অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুলের মা এবং অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক হাজী আকবর আলীর সহধর্মিনী হাজা আনোয়ারা বেগম ইন্তিকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার সন্ধ্যা সাড়ে ৫ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্বামী,৩ ছেলে,১ মেয়ে নাতি নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার সজনরা জানান, রোববার বেলা সাড়ে ৫ টার পূর্বে তিনি হঠাৎ চাঁচড়া ডালমিল এলকার বাস ভবনে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। মরহুমার মৃত্যুর সংবাদ শুনে শোকাহত সজনদের সমবেদনা জানাতে যান বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,স্থানীয় ও সামাজিক ব্যাক্তিবর্গ।

সোমবার বাদ যোহর চাঁচড়া ডাল মিল জামে মসজিদে নামাজের জানাজা শেষে রাজবাড়ি কবর স্থানে তাকে দাফন করা হবে। জেলা বিএনপি নেতা সাবেক অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুলের মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, ধার্মিক পরোপকারী ফরহেজগার নারী হিসেবে তিনি এলাকাবাসীর নিকট অত্যান্ত শ্রদ্ধাভাজন ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। দোয়া মহান রাব্বুল আলামিন যেন স্বজনদের ধৈর্য্য ধারণ ক্ষমতা দেন। তাকে যেন জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন আমিন।