যশোরে সত্তর লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে মামলা

সাড়ে ৭০ লক্ষাধিক টাকা মূল্যের চামড়া কিনে টাকা না দিয়ে উল্টো টাকা পাবে বলে নানাভাবে তালবাহনা করার এক পর্যায় হুমকী ধামকী দেওয়ার অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারী রাতে কোতয়ালি থানায় মামলাটি করেন, যশোর সদর উপজেলারন গোপালপুর গ্রামের মৃত ঈমান আলী বিশ্বাসের ছেলে নাজির হোসেন বিশ্বাস। মামলায় আসামী করেন,যশোর শহরের বেজপাড়া মসজিদ বাড়ী রোড, বর্তমানে সিটি প্লাজা গোহাটা রোড প্রথম ফ্লোর এ্যাপেক্স সু দোকানের মৃত সিদ্দিকের ছেলে আব্দুল মালেক।

মামলায় বাদি উল্লেখ করেন, সে কাচা চামড়ার ব্যবসা করেন। আসামী আব্দুল মালেক কাচা চামড়ার আড়ৎদারী ব্যবসা করে। নিউ উত্তর বঙ্গ চামড়ার আড়ৎ,১নং ট্যানারী গেইট হরিনধরা (কার্টুন ফ্রাকরীর সামনে) হেমায়েতপুর,সাভার,ঢাকাতে আব্দুল মালেকের চামড়ার আড়ৎ ঘর আছে।

আব্দুল মালেক ২০১৭ সালের পূর্ব হতে বাদির নিকট হতে নগদ ও বাকীকে কাচা চামড়া ক্রয় করতো। আসামীর নিকট চামড়া বাবদ ৭০ লাখ ৬৭ হাজার ৯শ’ ৪৫ টাকার বেশী পাওনা হলে সে টাকা না দিয়ে নানা তাল বাহনা করে ঘুরায়ে আসছে। আসামীর নিকট টাকা চেয়ে বহুবার তাগিদ দেওয়ার এক পর্যায় বাদির ম্যানেজ্যারকে ডেকে আব্দুল মালেক হিসাব নিকাশ করে বিভিন্ন কাগজ পত্র জালজালিয়াতির মাধ্যমে বাদির স্বাক্ষর আসামী নিজে স্বাক্ষর করে ভূয়া কাগজপত্র তৈরী করে উল্টো বাদির নিকটে টাকা পাবে বলে দাবি করে বাদিকে বিভিন্নভাবে হয়রানী করছে।

আব্দুল মালেকের নিকট বাদীর পাওনা ্উল্লেখিত টাকা চাইলে আজ না কাল দিবে বলে ঘুরাচ্ছে। গত বছরের ১ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টায় আব্দুল মালেকের সাথে তার বাড়ির সামনে বাদি দেখা করে পাওনা উল্লেখিত টাকা চাইলে না দিয়ে আসামী বাদির সাথে গোলযোগ করে,গালিগালাজ করে এবং টাকা না দিয়ে উল্টো খুন জখমের হুমকী ধামকী দেয়। এ ব্যাপারে স্থানীয় ভাবে আলাপ আলোচনা করে মামলা করে।