হরিণাকুন্ডুতে নাতির হাতুড়ি পেটায় দাদি নিহত 

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলায় নাতির হাতুড়ি পেটায় দাদি নিহত হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার ভোর রাতে হরিণাকুন্ড উপজলার বলরামপুর গ্রামের মাঠপাড়া এলাকায় নাতি আব্দুল মান্নান (৩৬) এর হাতুড়ির আঘাতে দাদি রুশিয়া বেগম (৮৭) নিহত হয়েছে।

এলাকাবাসী জানায়, চুয়াডাঙ্গা জেলার সীমনগর গ্রামের গনী বাবার মাজারের মুরিদ হওয়ার পর থেকে নাতি মান্নানের কিছুটা মানসিক সমস্যা দেখা দেয়।মাঝে মধ্যেই সে মানুসিক ভারসাম্যহীন হয়ে পড়ে,আবার ঠিকও হয়ে যায়।এক বছর যাবত তার মানসিক সমস্যার জন্য চিকিৎসা চলছে।প্রায়ই সে প্রতিবেশি ও পরিবারের লোকের উপড়ে আক্রমণাত্মক হয়ে ওঠে। গত রাতে তার আক্রমণ থেকে বাঁচবার জন্য পরিবারের অন্য সদস্যরা রতে পালিয়ে গেলেও বৃদ্ধা দাদি পালাতে পারেনি।আর পালাতে না পারার কারণে নাতির হাতের বলি হলেন দাদি। মান্নান হাতুড়ি দিয়ে দাদি রুশিয়া বেগমকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সাইফুল ইসলাম জানান,মানসিক ভারসাম্যহীনতার কারণে মান্নান এ ঘটনা ঘটিয়েছে এমনটি এখনই বলা সম্ভব হচ্ছে না। তাকে আটক করা হয়েছে। সে বলরামপুর গ্রামের মনিরুদ্দীনের ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।