যশোরে তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণ

যশোর এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ১০টার দিকে জসিম উদ্দীন বিশ্বাস (৩৫) নামে এক যুবক মেয়েটিকে সদরের কাশিমপুর গ্রামের মোজাহার আলীর বাগানে নিয়ে ধর্ষণ করেছে বলে জানা যায়। ধর্ষনের শিকার ওই শিশুটি তৃতীয় শ্রেণির ছাত্রী। শিশুটির খালা রেহেনা খাতুন সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত জসিম প্রবাসী আলমগীর হোসেনের ছেলে। শিশুটিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, রাবেয়া খাতুন নামে এক নারী প্রথমে বিষয়টি দেখতে পান। তার চিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এসে জসিম উদ্দিনকে পাকড়াও করে। এ সময় সে ধর্ষণের কথা স্বীকার করে। এসময় উৎসকু কিছু মানুষ মোবাইল ফোনে তার স্বীকারোক্তির ভিডিও ধারণ করে।

শিশুটির খালা রেহেনা খাতুন মুঠো ফোনে জানান, তিনি এখন হাসপাতালে মেয়েটির পাশে অবস্থান করছেন। পরিবারের লোকজন থানায় মামলা করতে গেছে। তবে জসিম উদ্দিন বিশ্বাসকে স্থানীয়রা ছেড়ে দেয়ার পর কোথায় আছে-তা বলতে পারেননি ওই নারী। এ বিষয়ে জানার জন্য কয়েকবার কোতয়ালি থানার ওসি তাজুল ইসলামকে ফোন করে পাওয়া যায়নি।

ওসি অপারেশন বি এম আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ধর্ষিতা শিশুর মা নাসরিন কোতয়ালি থানায় মামলা করেছেন।