যশোরে ৫টি সুইচ গিয়ার চাকুসহ তিন শিশু সন্ত্রাসী গ্রেফতার

বুধবার রাতে শহরের পূর্ব বারান্দী মালোপাড়া রোড এলাকায় উঠতি বয়সের কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে ৫টি সুইচ গিয়ার চাকুসহ গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় কোতয়ালি থানায় গভীর রাতে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। মামলাটি করেন, যশোর সদর পুলিশ ফাঁড়ীর এসআই জাকির হোসেন। মামলায় আসামীরা হচ্ছে, যশোর শহরের পূর্ব বারান্দী (মালোপাড়া মন্দিরের পূর্ব পাশের্^) আব্দুল কাদেরের ছেলে তাসফিক হোসেন গৌরব ওরফে কোরবান,মোল্যাপাড়া (আমতলা ফুলু ভাইয়ের গলি,মহাসিন এর বাড়ির ভাড়াটিয়া) হাফিজুর রহমানের ছেলে রাহুল ও একই এলাকার আশরাফুল ইসলামের ছেলে হাসিবুল ইসলাম ওরফে হাসিব। এ সময় তাদের সহযোগী অজ্ঞাতনামা ২/৩জন পালিয়ে গেছে।

মামলায় বাদি উল্লেখ করেন,বুধবার রাতে তিনি মাদকদ্রব্য উদ্ধারসহ ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালে গোপন সূত্রে খবর পান উল্লেখিতস্থানে উঠতি বয়সের যুবকেরা নিজেদের ক্ষমতা দাপটের জন্য দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সেখানে সমাবেত হয়ে জনমনে ভীতি সঞ্চার সৃষ্টি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে অফিসার ও ফোর্স নিয়ে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা তাসফিক হোসেন

গৌরব ওরফে কোরবান, রাহুল ও হাসিবসহ অজ্ঞাতনামা ২/৩জ দৌড়ে পালানোর চেষ্টার এক পর্যায় তিনজনকে গ্রেফতার করে। এ সময় তাদের ও পলাতক আসামীদের ফেলে যাওয়া মোট ৫টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করে। পরে গ্রেপতারকৃতদের কোতয়ালি থানায় সোপর্দ করে গ্রেপতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করেন। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে সোপর্দ করেন।