যশোরে ট্রাক চাপায় বৃদ্ধের মৃত্যু

যশোরের অভয়নগর উপজেলায় ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জানা গেছে, শনিবার (২রা মার্চ) দুপুরে পুড়াখালী গ্রামের ফকির বাগান এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহী আতিয়ার বিশ্বাস নিহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহতদের আত্মীয়রা। নিহত আতিয়ার বিশ্বাস উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের বাসিন্দা।

পরিবারের সদস্যরা জানান, আতিয়ার বিশ্বাস নিজ বাড়ি দিঘীরপাড় গ্রাম থেকে অন্যান্য দিনের মতো নওয়াপাড়া বাজারে সরিষা বিক্রয়ের উদ্দেশ্যে রওয়ানা হন। পুড়াখালি ফকির বাগান এলাকায় মোড় ঘোরার সময় দ্রুতগামী একটি বালি বোঝায় ট্রাক আতিয়ার বিশ্বাসকে ধাক্কা দেয়। এসময় সে চাকার নিচে সাইকেলসহ পিষ্ট হয়ে সঙ্গে সঙ্গে মৃত্যুবরণ করেন। স্থানীয় লোকজন ছুটে আসলে ট্রাক চালক পালিয়ে চলে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করে।

পরে ঘটনাস্থলে স্থানীয় পাথালিয়া পুলিশ ক্যাম্পের এস আই মিজানুর রহমান সহ অন্যান্য সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। ঘটনার সংবাদ শুনে ছুটে আসেন স্থানীয় শ্রীধরপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন।

তিনি বলেন, উপস্থিত হয়ে সকলকে ধৈর্য ধরার আহ্বান জানান। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলার সিদ্ধান্ত নেয়নি। পাথালিয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা ট্রাকটি জব্দ করেছেন।

এদিকে দিঘীরপাড় গ্রামে আতিয়ার বিশ্বাসের বাড়িতে চলছে স্বজনদের আহাজারি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার যুবসমাজ এই ধরনের দুর্ঘটনা এড়াতে বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরছেন।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি ট্রাক জব্দ করা হয়েছে। পলাতক চালককে আটকের চেষ্টা করা হচ্ছে।