চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ কারীদের ধরতে ও স্থান চিহ্নিত করতে পুলিশের বিভিন্ন উদ্যোগ

ট্রেনে পাথর নিক্ষেপ কারীদের ধরতে ও স্থানীয়দের মাঝে জনসচেতনতা সৃষ্টি করতে খুলনা রেলওয়ে পুলিশের পুলিশ সুপার রবিউল হাসানের নির্দেশে আজ শুক্রবার সকালে কোটচাঁদপুর, ফুলবাড়িসহ কয়েকটি রেল স্টেশনসহ তার পার্শ্ববর্তী এলাকায় পুলিশ প্রচার-প্রচারণা চালিয়েছন।একই সাথে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের কয়েকটি স্থান চিহ্নিত করেছেন।

এ উপলক্ষে আজ শুক্রবার সকালে কোটচাঁদপুর ফুলবাড়ী রেলগেট এলাকায় পাথর নিক্ষেপকারী আইনের আওতায় আনা ও এলাকায় জনসচেতনতা সৃষ্টি করার জন্য খুলনা রেলওয়ে পুলিশের পুলিশ সুপার রবিউল হাসান এর নির্দেশে অভিযান পরিচালনা ও বিট পুলিশিং সভার আয়োজন করেন। এ সময় যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিতোষ বিশ্বাসের নেতৃত্বে কোটচাঁদপুর ফুলবাড়ি এলাকায় প্রচার প্রচারণা প্রতিরোধ ও পাথর নিক্ষেপ কারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ শুরু করা হয় । এ সময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর সাহেব আব্দুল মাজেদ এবং ৩ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন এবং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর শারমিন আক্তার সাথী,কোটচাঁদপুর রেলওয়ে স্টেশনে কর্তব্যরত মাস্টার দীপঙ্কর বাড়ই,ও গোলাম রসুল।

এ সময় এসময় রেল স্টেশনের আশ পাশের ব্যবসায়ী, শিশু-কিশোরদের সাথে নিয়ে পাথর নিক্ষেপকারিকে ধরার ব্যাপারে তাদের মাঝে জনসচেতনতা সৃষ্টি ও পাথর নিক্ষেপের স্থান চিহ্নিত করণ করা হয়।

এছাড়া ফুলবাড়ি রেলগেট এলাকায় স্থানীয় জনপ্রতিনিদের নিয়ে বিট পুলিশিং সভার আয়োজন করা হয়।।উক্ত বিট পুলিশিং সভার আয়োজনে যশোর রেলওয়ে সাংবাদিকদের পাথর নিক্ষেপকারিদের ধরার ব্যাপারে তারা মসজিদে ইমামদের ও উপযোগিতা কামনা করেন।