যশোরে পাট ক্ষেত থেকে এক ব্যক্তি লাশ উদ্ধার

যশোর সদর উপজেলার চাঁচড়া সাড়াপোল গ্রামের পাটক্ষেত থেকে মোজাহার বিশ্বাস(৬০) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় স্থানীয়রা দূর্গন্ধ পেয়ে স্থানীয় হরিচানের পাট ক্ষেতে যেয়ে লাশের সন্ধান পায়। পরবর্তিতে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক।

নিহত মোজাহার বিশ্বাস শহরতলী সাড়াপোল গ্রামের মৃত হোসেন বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুর থেকে ওই এলাকায় প্রচন্ড দূর্গন্ধ আসতে থাকে। প্রথমে তারা ভেবেছিলেন কোনো প্রাণী হয়তো মারা গেছে। পরবর্তিতে তারা সেখানে যেয়ে দেখে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ পরে আছে। তখন পুলিশকে খবর দিলে সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছান।

এদিকে নিহতের মেয়ে জেসমিন নাহার জানান, গত ১৬ জুন দুপুর দেড়টার দিকে মোজাহার বিশ্বাস বাড়িতে কাউকে কিছু না বলে চলে যায়। পরে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করেন। কিন্তু তার কোন খোজ না পেয়ে কোতোয়ালি থানায় ১৮জুন সাধারণ ডায়েরি করেন। যার নাম্বার ১১৪৫/২০২৪। তিনি আরও জানান, মোজাহার বিশ্বাস একজন মানসিক ভাবে অসুস্থ ছিলেন। তিনি মাঝে মধ্যে কাউকে কিছুু না বলে বাড়ি থেকে চলে যেতেন। তবে স্ট্রোক জনিত কারণে তিনি মারা যেতে পারেন বলে স্থানীয়ভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশের একাধিক টিম সেখানে অবস্থান করছেন। বেশ কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে। লাশের উপরের অংশ পচে গেছে। এছাড়া সর্বশরীর ফোলা। তবে ঘটনাটি হত্যা না সাধারণ মৃত্যু তা ড়্গতিয়ে দেখা হচ্ছে। লাশ ঘটনাস্থল থেকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে।