পিএইচডি অর্জন করার মহিউদ্দীন মোহাম্মদকে জেইউজে’র সম্মাননা

সাংবাদিক ইউনিয়ন যশোরের সদস্য মহিউদ্দীন মোহাম্মদ পিএইচডি অর্জন করায় সংগঠনের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় প্রেসক্লাব যশোর মিলনায়তনে এ সম্মাননা এ প্রদান করা হয়। সংগঠনের সভাপতি আকরামুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন।

সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক এসএম ফরহাদের সঞ্চালনায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি নূর ইসলাম, সাবেক সম্পাদক আহসান কবীর, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সভাপতি এম. আইউব, সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান সাইফ ও সাইফুল ইসলাম সজল প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা যশোরের সাংবাদিকদের মধ্যে সাংবাদিক ইউনিয়ন যশোরের সিনিয়র সদস্য মহিউদ্দীন মোহাম্মদ পিএইচডি ডিগ্রি অর্জন করায় অভিনন্দন জানান। এসময় বক্তারা বলেন, মহিউদ্দীন মোহাম্মদ তার এই অর্জনের মাধ্যমে যশোরের সাংবাদিক সমাজের মানবৃদ্ধি করেছেন। যা আমাদের জন্য পাথেয় হয়ে থাকবে। আমরা আশা রাখবো তিনি তার এ গবেষনা কর্ম ভবিষ্যতেও অব্যাহত রাখবেন।

অনুষ্ঠানে অতিথিরা সদ্য পিএইচডি অর্জনকারী কবি, লেখক, সাংবাদিক ও কলামিস্ট ড. মহিউদ্দীন মোহাম্মদের হাতে সম্মাননা ক্রেস্ট ও ফুল তুলে দেন।