মিউজিক ভিডিওতে আমান-ইমু

বিনোদন ডেস্ক: অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। ঈদকে কেন্দ্র করে এই শিল্পীর ‘আমি যেন তোমার কেউ হই’ শিরোনামে নতুন একটি গান ও মিউজিক ভিডিও প্রকাশ হতে যাচ্ছে। সমপ্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও রাজধানীর টিকাটুলিতে মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আলভিরা ইমু। তার বিপরীতে আছেন নায়ক আমান রেজা।

আলভিরা ইমু জানান, দাদা (কুমার বিশ্বজিৎ) এদেশের জনপ্রিয় একজন শিল্পী। আমি নিজেও তার গানের ভক্ত। এমন একজন গুণী মানুষের গানে মডেল হতে পেরে দারুণ লাগছে। পরিচালক সৈকত নাসির ভাইয়ের নির্দেশনায় কাজটি করে ভালোই লেগেছে। আশা করি, দর্শকদের মিউজিক ভিডিওটি পছন্দ হবে। আমান জানান, অনেকদিন পর একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করলাম। কাজটি করে বেশ ভালো লেগেছে। আশা করি দর্শক-শ্রোতারা এই গানটি পছন্দ করবেন।

উল্লেখ্য, মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু আলভিরা ইমুর। এরপর বেশ কিছু নাটকে অভিনয় করছেন তিনি। এরই মধ্যে ‘গোপন সংকেত’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন। হাতে আছে আরো নতুন দুটি ছবির কাজ। ভালো কাজ দিয়ে মিডিয়াতে জায়গা করে নিতে চান ইমু। অন্যদিকে আমান রেজা বেশকিছু ছবিতে অভিনয় করেছেন।