মাদকবিরোধী অভিযানে রাজধানীতে আটক ১০৭

ডেস্ক রিপোর্ট: রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ১০৭ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও পুলিশের এলিট ফোর্স র‌্যাব।

ডিএমপি’র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি মো. ওবায়দুর রহমান জানান, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭২ জনকে আটক করে। আটককালে এক হাজার ৩৪৯ পিস ইয়াবা, ৯০৪ গ্রাম হেরোইন, ২৫০ গ্রাম ২৭ পুরিয়া গাঁজা, ১২ বোতল ফেনসিডিল, ৮ বোতল বিদেশি মদ ও ১৫টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে রোববার ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

অন্যদিকে রাজধানীর মোহাম্মদপুর, হাজারীবাগ, আদাবর ও শেরেবাংলা নগর থানা এলাকায় পৃথক পৃথক মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে ৩৫ মাদক বিক্রেতাকে আটকের দাবি করেছে র‌্যাব-২। শনিবার বিকেল থেকে রোববার ভোর পর্যন্ত র‌্যাব-২ এর একটি দল তাদের আটক করে।

এ সময় ১৫২ পিস ইয়াবা, এক কেজি গাঁজা, হেরোইন ২৫ পুরিয়া জব্দ করার কথা জানান র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ রবিউল ইসলাম।