অভয়নগরে চেক জালিয়াতি মামলা করায় বাদিকে প্রাণনাশের হুমকি

যশোরের অভয়নগরে চেক জালিয়াতি মামলা করায় বাদিকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। এ ঘটনায় গত শনিবার থানায় একটি সাধারণ ডায়রি হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, নওয়াপাড়া বাজরে অবস্থিত এশিয়া ট্যেকনিক্যাাল কম্পিটার ট্রেনিং সেন্টারের মালিক নূর মোহাম্মদ ব্যবসায়িক সম্পর্কের কারনে ২০ লাখ টাকা ধার দিয়েছিলেন পাশাপাশি ব্যবসারত স্থানীয় নিউলাইট হাউজের মালিক আমিনুর রহমানকে। আমিনুর ওই টাকার জামিন বাবদ নূর মোহাম্মদকে তার এ্যকাউন্টের একটি চেক দেয়। দীর্ঘ দিন ধরে দাগিদা করে টাকা না পেয়ে নূর মোহম্মদ ওই চেক ব্যাংকে ক্যাশ করার জন্য জমা দেয়। ব্যাংক ওই চেকের বিপরিতে জানায়, আমিনুর রহমহান ইতোপূর্বে তার এ্যাকাউন্ট ক্লোজ করেছে। যে কারনে তার চেক ডিজঅনার হয়। পরে নূর মোহাম্মদ এ ঘটনায় আদালতে চেক ডিজঅনার মামলা দায়ের করে। মামলাটি বর্তমানে চলমান রয়েছে।

বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার জন্য গত বৃহস্পতিবার বিকালে নওয়পাড়া বাজারে ক্ষমতাসীন দলের এক নেতার অফিসে শালিস বসে। শালিস চলা কালিন আমিনুর বাদিকে আদালতের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেয়। হুমকিতে সে বলে মামলা না তুলে নিলে নওয়াপাড়ায় ব্যবসা করতে দেওয়া হবে না। এবং খুন করে লাশ গুম করে ফেলা হবে। এ ঘটনায় নূর মোহম্মদ থানায় একটি সাধারণ ডায়রি করে। ডায়রি নং ৩৯৪ তারিখ- ১০-৫-১৯।