যশোর-মাগুরা সড়কে গাছের সাথে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত

যশোর-মাগুরা সড়কে গাছের সাথে ধাক্কা লেগে ট্রাকের হেলপার মনিরুল ইসলাম নিহত হয়েছে এবং চালক রানা হোসেন গুরুতর আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে যশোর-মাগুরা সড়কের সাদিপুর নামক স্থানে এদুর্ঘটনা ঘটে।

নিহত মনিরুল ইসলাম যশোর সদর উপজেলার শাহাপুর আড়পাড়ার গ্রামের আব্দুল মজিদের ছেলে। আহত রানা হোসেন সদর উপজেলার ঘুরুলিয়ার নজরুল ইসলামের ছেলে।

যশোর জেলা ট্রাক্ট ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি আলমগীর সিদ্দিকী আলম জানান, কুষ্টিয়া থেকে বালি ভর্তি একটি ট্রাক নিয়ে রানা ও মনিরুল যশোরে আসছিলেন। মাগুরা পার হয়ে হেলপার মনিরুল ইসলাম ট্রাক চালিয়ে আসছিলেন। পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের সাদিপুর নামক স্থানে এসে ঘুমের ঘোরে রাস্তার ডান পাশে গাছের সাথে ট্রাকের ধাক্কা দেয়। এসময় বালিভর্তি ট্রাকটি উল্টে যায়। খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা গাছ কেটে ট্রাকের মধ্যে থেকে রানা ও মনিরুল ইসলামকে উদ্ধার করে সকাল সাড়ে ৭টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কাজল মল্লিক হেলপার মনিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আর প্রাথমিক চিকিৎসা দিয়ে চালক রানাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।

ফায়ার সার্ভিসের স্টাফ কিবরিয়া বলেন, শনিবার ভোর পৌনে চার টার দিকে আমরা খবর পায়৷ পরে যেয়ে ঘটনা স্থাল থেকে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি৷ জরুরী বিভাগের চিকিৎসক হেলপারের মৃৃত্যু নিশ্চিত করেন ও চালককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠিয়ে দেন৷

জেনারেল হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত যশোর কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মিয়া হেলপার মনিরুল ইসলামের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।