আমরা কোনো আন্দোলন সংগ্রামকে ভয় পাই না : কৃষিমন্ত্রী

ফাইল ছবি

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত। ষড়যন্ত্র আর আন্দোলন করে জনগণের ভোটে নির্বাচিত এই সরকারের পতন ঘটানো যাবে না।

শনিবার টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. মো. আব্দুর রাজ্জাক আরো বলেন, আমরা কোনো আন্দোলন সংগ্রামকে ভয় পাই না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের আমলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে।

উন্নয়নের জোয়ারে সকল ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে। কৃষিমন্ত্রী বলেন, ছাত্ররাই ছাত্রলীগ করবে। অছাত্র, বেশি বয়সী ও বিবাহিতদেরকে ছাত্রলীগে স্থান দেয়া হবে না। এক্ষেত্রে নীতিমালা কঠোরভাবে মানা হবে।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে ড. রাজ্জাক বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি সুশৃঙ্খল, সুদক্ষ ও ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের চেতনার ও দর্শনের সংগঠন।

আর এই সংগঠনের নেতা হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগের কর্মীদের এ বিষয়গুলো মনে রাখতে হবে এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে এমন কোনো কাজে জড়িত হওয়া যাবে না। কোনো বিদ্রোহী প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে না।