যশোরে পূর্ব শত্রুতা ডেকে নিয়ে এলোপাতাড়ী পিটিয়ে টাকা মোবাইল ছিনতাই

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী সন্ত্রাসীরা কৌশলে ডেকে নিয়ে এলোপাতাড়ী মারপিট করে নগদ সাড়ে ১০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার ১৮ আগষ্ট মামলা করেছেন, যশোরের মনিরামপুর উপজেলার পলাশী পূর্বপাড়ার আজগর আলীর ছেলে আশিকুর রহমান। মামলায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করা হয়। আসামীরা হচ্ছে, যশোর সদর উপজেলার গোয়ালদহ গ্রমের মশিয়ার রহমান ওরফে গ্যারেজ মশিয়ারের ছেলে মেহেদী হাসান, সহোদর এনামুল হক, জাহিদ ও বদরুল ইসলামের ছেলে সাজু আহমেদ ওরফে গ্যারেজ সাজুসহ অজ্ঞাতনামা ৪/৫জন।

মামলায় বাদি আশিকুর রহমান উল্লেখ করেন, আসামীদের ও বাদির বাড়ি পাশাপাশি। পলাশী কলেজ মোড়ে আশিক ষ্টোর নামে বাদির একটি মুদিখানা দোকান আছে। সেই সুবাদে আসামীদের সাথে বাদি ডিস লাইন নিয়ে আগে থেকেই বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে গত ১৬ আগষ্ট মঙ্গলবার বাদির দোকানে মালামাল ক্রয়-বিক্রয় করার সময় সাজু আহমেদ বাদিকে মোবাইল ফোনের মাধ্যমে তার গোয়ালদহ বাজারে মোটর সাইকেলের গ্যারেজে ডেকে নিয়ে যায়।

বাদি রাত সাড়ে ১০ টায় সাজু আহমেদের মোটর সাইকেলের গ্যারেজে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে মেহেদী হাসান বাদিকে দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বাদির ভাই গালিগালাজ করার কারণ জানতে চাইলে সাজু আহমেদের হুকুমে মেহেদী হাসানের হাতে থাকা জিআই পাইপ দিয়ে বাদিকে খুন করার উদ্দেশ্যে এলোপাতাড়ী মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে জখম করে। এক পর্যায় সাজু আহমেদ বাদির প্যান্টের পকেটে থাকা নগদ সাড়ে ১০ হাজার টাকা ও একটি টার্চ ফোন যার মূল্য ১৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। বাদি প্রাণে বাঁচার জন্য চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রাণনাশের হুমকী দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় বাদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।