বিএনপির ১০ দফায় জনগণের সাড়া নেই: মেনন

ফাইল ছবি

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, তত্ত্বাবধায়ক বা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি করছে বিএনপি। অথচ নিজেদের ইতিহাস ভুলে গেছে। এ বিএনপি-জামায়াত জোট সরকার তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে ধ্বংস করেছে। তারা নতুন করে দেশকে সঙ্কটে ফেলতে ১০ দফা আন্দোলনে নেমেছে। কিন্তু জনগণ আর বোকা নয়। তাই এতে জনগণের কোনো সাড়া নেই। আগামী দ্বাদশ সংসদ নির্বাচন সাংবিধানিক নিয়মেই হবে।

শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর ডাকবাংলো প্রাঙ্গণে ঠাকুরগাঁও-১ আসনের (পীরগঞ্জ-রানীশংকৈল) উপ-নির্বাচনে ওয়ার্কার্স পার্টির রংপুর বিভাগীয় কর্মী সমাবেশে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দেশের জনগণ মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। সাজাপ্রাপ্ত বিদেশ পলাতক এক নেতার নির্দেশে জনগণ রাস্তায় নামবে এমন আশা করা শুধুই একটা দুঃস্বপ্নের মতো। জনগণ আর স্বাধীনতাবিরোধীদের কথায় বিভ্রান্ত হবে না।

রাশেদ খান মেনন বিএনপির উদ্দেশে বলেন, যারা রাষ্ট্র মেরামতের কর্মসূচি ঘোষণা করেছে তারাই আগে নিজেদের দুর্নীতি-অপকর্ম মেরামত করুক।

ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি রাশেদ খান মেননের সভাপতিত্বে ও দলের পলিট ব্যুরোর সদস্য নজরুল ইসলাম হক্কানীর সঞ্চালনায় আরও বক্তব্য দেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, দলের কেন্দ্রীয় নেতা আব্দুল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য রুহুল আলম মাস্টার, ঠাকুরগাঁও-১ আসনের উপ-নির্বাচনের ১৪ দলীয় জোটের প্রার্থী অধ্যক্ষ ইয়াছিন আলী, নীলফামারী জেলা কমিটির সভাপতি তপন কুমার রায়, রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক বাবু অশোক কুমার রায় প্রমুখ।