‘প্রেম আমার টু’ নিয়ে পূজা

বিনোদন ডেস্ক: রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘পোড়ামন টু’র ব্যাপক দর্শকপ্রিয়তায় যেন আনন্দে ভাসছেন এই সিনেমার নায়িকা পূজা চেরী। এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়ার আরও একটি ছবি ‘দহন’ সিনেমার কাজও প্রায় শেষ করেছেন পূজা।

শিগগিরই গানের শুটিংয়ে অংশ নেবেন পূজা। ঈদে ছবিটি মুক্তির পাওয়ার কথা আছে। নতুন খবর হচ্ছে ১০ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে পূজা অভিনীত ‘প্রেম আমার টু’ সিনেমার কাজ।

এটি নির্মাণ করছেন রাজ চক্রবর্ত্তী ও বিদুলা ভট্টাচার্য্য। এর আগে শিলিগুড়ি এবং কলকাতায় এর অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। বাকি কাজ শেষ হবে ঢাকা ও তার আশপাশের এলাকায়।

পূজা বলেন, “বিগত বেশ কয়েকদিন ‘দহন’ সিনেমার কাজ নিয়ে ভীষণ ব্যস্ত ছিলাম। এই সিনেমায় আমি আশা চরিত্রে অভিনয় করছি। আশা এমনই একটি চ্যালেঞ্জিং চরিত্র, যে চরিত্রে অভিনয় করতে গিয়ে আমি নিজেই চরিত্রের প্রেমে পড়ে বারবার কেঁদেছি। খুব ভালো একটি কাজ হচ্ছে দহন। আমি এই সিনেমা নিয়েও দারুণ আশাবাদী। ‘প্রেম আমার টু’র গল্পটাও চমৎকার। সেপ্টেম্বরে আবারও এই সিনেমার কাজ করতে যাচ্ছি। আর একটি কথা না বললেই নয়, আমার মা ঝর্ণা রায় আমাকে সবসময়ই পাশে থেকে সহযোগিতা করছেন। মায়ের এই অবদান কোনো কিছুর সঙ্গেই তুলনা করার মতো নয়। মা পাশে না থাকলে কোনোভাবেই এতটা পথ আমার আসা সম্ভব হতো না।”

উল্লেখ্য, ‘প্রেম আমার টু’তে পূজার বিপরীতে আছেন কলকাতার আদৃত।