যশোরে ইলেক্ট্রিক কর্ণারের ৩টি গোডাউন থেকে ৬ লাখ টাকার মালামাল চুরি

যশোর শহরের এমএম আলী রোডস্থ তসবীর মহলের সামনে ইলেক্ট্রিক কর্ণার নামক দোকানের এবার গোডাইনে চুরির ঘটনা ঘটেছে। তসবীর মহলে দ্বিতীয় তলায় ওই দোকান মালিক সাইফুল ইসলামের তিনটি গোডাউন রয়েছে। গত ২৭ মার্চ থেকে ৩ মে’র মধ্যে ওই গোউনের হ্যাজবোল্ট, টিনের স্ক্রু খুলে ও ভেঙ্গে ৬ লাখ টাকার ইলেক্ট্রিক মালামাল চুরি হয়ে গেছে।

ব্যবসায়ী সাইফুল ইসলাম জানিয়েছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে যশোর লকডাউন ঘোষনার পর তার দোকান ২৭ মার্চ থেকে বন্ধ রয়েছে। একই ভাবে গোডাউনে তালা মারা। মাঝেমধ্যে তিনি দোকান ও গোডাউন দেখে আসতেন। গত ৩ মে গোডাউনে গিয়ে দেখেন তিনটি গোডাউনের হ্যাজবোল্ট ভাঙ্গা। একটি গোডাইনের টিনের সিলিং কাটা। অপরটির টিনের স্ক্রু খোলা ও উচু করা। ভেতরে ঢুকে দেখেন তিন গোডাউনের ভেতরে তছনছ করা। সেখানে রাখা ১ লাখ ৬ হাজার ৪শ টাকা মূল্যের ১৯টি জিএফসি স্ট্যান্ড ফ্যান, ৭৮ হাজার একশ টাকা মূল্যের ২৮টি জিএফসি সিলিং ফ্যান, ৬০ হাজার ৩শ টাকা মূল্যের ১৮টি চার্জার ফ্যান, সাড়ে ৮৭ হাজার টাকা মূল্যের ৩৫টি বিআরবি ফ্যান, সাড়ে ৫৫ হাজার টাকা মূল্যের তিনটি বড় ঝাড়বাতি, ৪৮ হাজার টাকা দামের ছোট ৪টি ঝুাড়বাতি, এক লাখ ৮ হাজার টাকা দামের ৩শ’টি এলইডি বাল্ব, সাড়ে ৫৭ হাজার টাকা মূল্যের ২৫০টি অ্যানার্জি বাল্ব নেই। চুরি হওয়া পণ্যের মোট মূল্য ৬ লাখ এক হাজার তিনশ টাকা।

পরে তিনি বিষয়টি আশেপাশের লোকজনকে জানান এবং পুলিশে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এই ঘটনায় ব্যবসায়ী সাইফুল ইসলাম কোতয়ালি থানায় অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসাবে রেকর্ড করে।

উল্লেখ্য, এর আগেও ইলেক্টিক কর্ণার নামক দোকানে চুরি হয়েছিল। পুলিশকে অভিযোগ দিলেও চুরি হওয়ার মালামালও উদ্ধার করতে পারেনি।