শিক্ষা বোর্ডের টাকা হাতিয়ে নেয়ার সাথে জড়িত সকলের শাস্তি দাবি

চেক জালিয়াতির মাধ্যমে যশোর শিক্ষা বোর্ডের টাকা হাতিয়ে নেয়ার সাথে জড়িত চেয়ারম্যান, সচিব, হিসাব রক্ষক সহ সকলের শাস্তি দাবি করে সংবাদপত্রে এক বিবৃতি দিয়েছেন বাম গণতান্ত্রিক জোট যশোর শাখার নেতৃবৃন্দ।

সখিনা বেগম দীপ্তি প্রেরিত বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়েছে। বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, যশোর শিক্ষা বোর্ডের অভিযুক্ত চেয়ারম্যান এর আগেও ২০১৭ সালে বোর্ডের সচিব থাকাকালে একই প্রক্রিয়ায় টাকা আত্মসাতের সাথে যুক্ত থাকার অভিযোগে যশোর থেকে বদলি হয়।

সেই ব্যক্তি কি করে যশোর শিক্ষাবোর্ডে চেয়ারম্যানের দায়িত্ব পেলো তার তদন্ত হওয়া উচিত। একই সাথে চেক জালিয়াতির মামলা হওয়ার পর কি করে চেয়ারম্যান ও সচিব আত্মগোপন করতে পারল, তারও তদন্ত হওয়া জরুরি।

এই জালিয়াতি চক্রের সহযোগীদেরও চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি। বিবৃতিতে স্বাক্ষর করেন- বাম গণতান্ত্রিক জোট যশোর জেলা কমিটির সমন্বয়ক জিল্লুর রহমান ভিটু, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির যশোর জেলার সভাপতি আবুল হোসেন,

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) যশোর জেলার সভাপতি কমরেড নাজিমুদ্দিন, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের যশোর জেলার সম্পাদক কমরেড তসলিমুর রহমান, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) যশোর জেলার সমন্বয়ক হাচিনুর রহমান, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল যশোর জেলার সমন্বয়ক কমরেড শাহাজান আলী।