প্রতারণার শিকার সানি লিওন

পারমানেন্ট একাউন্ট নাম্বার বা প্যান কার্ড ব্যবহার করে প্রতারণার অভিনযোগ এনেছেন সানি লিওন। এই বলিউড অভিনেত্রী বলেন, তাঁর প্যান কার্ড ব্যবহার করে এই আর্থিক জালিয়াতি করা হয়েছে।

ঘটনার বিস্তারিত জানিয়ে গতকাল টুইট করেন সানি। যেখানে তিনি বলেন, তাঁর কার্ড ব্যবহার করে করে এক ব্যক্তি দু’হাজার টাকা ঋণ নিয়েছেন।

এক আর্থিক সংস্থাকে এ বিষয়ে অভিযোগ জানালেও কোনও সাহায্য পাওয়া যায়নি। তবে রহস্যজনকভাবে কিছুক্ষণ পরই টুইটটি মুছে দেন তিনি। কী ঘটনা সেটা পরিষ্কার হয় আরো পরে।

জানা যায়, সানির ঘটনা জানতে পেরে সাহায্যের জন্য এগিয়ে আসে একাধিক শেয়ার ব্রোকিং সংস্থা। তাদের সাহায্যে সমস্যার সমাধান মিলতেই আগের পোস্টটি মুছে দেন সানি।

এ প্রসঙ্গে পরে আরেকটি টুইট করে তিনি লেখেন, এত সহজে পুরো সমস্যার সমাধান করার জন্য এবং এমন ঘটনা যাতে আর না ঘটে, সে বিষয়ে নজর রাখার জন্য ধন্যবাদ। আমি জানি, ভবিষ্যতে অন্যদেরও এমন সমস্যা এড়িয়ে যেতে আপনারা একই ভাবে সাহায্য করবেন।

এদিকে সানির পোস্টের পর আরেকজন ব্যক্তি অভিযোগ করেন তিনি একই ধরনের সমস্যার মুখোমুকি। তাঁকেও সাহায্যের অনুরোধ করেন সাবেক পর্নো তারকা। ২০১২ সালে ‘জিমস ২’ দিয়ে বলিউড অভিষেক হয় সানির। এরপর তাকে দেখা গেছে ‘রাগিনি এমএমএস২’ ‘এক পেহলি লীলা’ ইত্যাদি ছবিতে।