দৈনিক জনতা সম্পাদকের মৃত্যুতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের শোক

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক জনতা পত্রিকার সম্পাদক আহ্সান উল্লাহ্ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে….রাজেউন। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর মিরপুরস্থ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। দীর্ঘদিন ধরে তিনি হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে আহ্সান উল্লাহ্ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম এঘটনায় গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগ্ফেরাতও কামনা করেছেন। অপর এক বিবৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু শোক প্রকাশ করেছেন। এছাড়া শোক প্রকাশ করেছেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ও দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু, উপদেষ্টা বদরুদ্দিন বাবুল ও উপদেষ্টা এ.কে.এম গোলাম সরওয়ার।