দুই চরিত্রের গল্পের নাটক ‘সেদিন রাতে’

nisho mehejaminবিনোদন ডেস্ক: দুই চরিত্রের গল্প নিয়ে পরিচালক জামাল মল্লিক একটি নাটক নির্মাণ করেছেন। নাটকের নাম ‘সেদিন রাতে’। নাটকটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

নাটকের দুই চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী ও আফরান নিশা। রিতু চরিত্রে মেহজাবীন ও রাসেল চরিত্রে নিশো অভিনয় করেছেন নাটকটিতে। আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।

নাটকের গল্পে দেখা যাবে, বৃষ্টিভেজা এক অমাবস্যার রাতে রিতু নামের এক তরুণী আশ্রয়ের জন্য এসে হাজির হয় রাসেলের বাসায়। রিতু জানায়, সে রাস্তা দিয়ে যাচ্ছিল, পথে তাকে অনুসরণ করতে থাকে হ্যাট ও রেইনকোর্ট পরা এক লোক। তার ভয়েই রিতু এখানে চলে এসেছে। কারণ লোকটাকে দেখে রিতুর মনে হয়েছে, ওই লোকটা নাইফম্যান হতে পারে। ইদানীং নাইফম্যান নামে এক সিরিয়াল কিলার ঢাকা শহরে একের পর এক খুন করে বেড়াচ্ছে। তাই রিতুর মনে হয়েছে, ওই লোকটা নাইফম্যান না হয়ে যায় না। রাসেল তার ফ্ল্যাটে রিতুকে কিছু সময়ের জন্য আশ্রয় দেয়। একটু পরেই অবশ্য দর্শক ও রিতু উভয়েই টের পায়, কোথাও একটু গণ্ডগোল হয়ে গেছে। রাসেলের অদ্ভুত সব আচরণে টের পাওয়া যাচ্ছে, নাইফম্যান আসলে অন্য কেউ না, রাসেল নিজেই।