দেশের মানুষ শান্তিতে নেই : এরশাদ

কুড়িগ্রাম: দেশের মানুষ শান্তিতে নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বলেছেন, মাদক সব আচ্ছন্ন করে ফেলেছে। মানুষ পরিবর্তন চায়। মানুষ সুশাসন দেখতে চায়। আর সেই সুশাসন দিতে পারে একমাত্র জাতীয় পার্টি।

রোববার (১০ জুন) দুপুরে কুড়িগ্রামের উলিপুর স্টেডিয়ামে এক জনসভায় হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, আমাদের সময় মাদক ছিল না। মানুষ খুন হয়নি। আমরা মানুষকে শান্তি দিয়েছি। আমাদের বেলায় দুর্নীতির কথা ছিল না। এই হাসিনার আমলে জাতীয় পার্টির জয়যাত্রা শুরু হোক।

উলিপুর জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুসেইন মুহম্মদ এরশাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবং কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী ডা. আক্কাছ আলী সরকার প্রমুখ।

এর আগে, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আজ রোববার একদিনের সফরে কুড়িগ্রাম আসেন। সকাল সাড়ে ১০টায় হেলিকপ্টারে ঢাকা থেকে কুড়িগ্রামের উলিপুরের উদ্দেশে যাত্রা করেন। বেলা সাড়ে ১১টায় উলিপুর স্টেডিয়াম মাঠে জাতীয় পার্টি আয়োজিত জনসভায় যোগ দেন হুসেইন মুহম্মদ এরশাদ। এরপর বিকেলে ঢাকার উদ্দেশে যাত্রা করেন তিনি।