জনগণ আওয়ামী লীগকে দেখলেই বলে দানব আসছে রে বাবা: ফখরুল

mirza fokrul islamঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণ আওয়ামী লীগকে দেখলেই পেছন থেকে মুখ ফিরিয়ে চলে যায়, তাদেরকে দেখলেই ভয় পায়, আওয়ামী লীগকে দেখলেই বলে- দানব আসছে রে বাবা! তারা সমাজকে ধ্বংস করে দিচ্ছে, সারা দেশে শ্মশানের রাজত্ব কায়েম করেছে।

সরকারি দল মাদকদ্রব্য নিয়ন্ত্রণের নামে সাধারণ মানুষকে পাখির মতো গুলি করে হত্যা করছে উল্লেখ করে তিনি আরো বলেন, তারা (আওয়ামী লীগ) বিরোধী দলকে ঘায়েল করতে একটার পর একটা মামলার আশ্রয় নিচ্ছে। একটি কথিত মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠিয়েছে। সরকার তার প্রতি কোনোরূপ মানবিক আচরণ করছে না। তার চিকিৎসার দাবি জানালেও সরকার কর্ণপাত করছে না।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ রাজনীতি দিয়ে এবং তাদের ভালোবাসা দিয়ে জনগণের মন জয় করতে পারছে না। জনগণ তাদের দিকে দেখলেই পেছন থেকে মুখ ফিরিয়ে চলে যায়।

আওয়ামী লীগের কক্সবাজারের এমপি বদিকে বাদ দিয়ে ওই এলাকার একজন সাধারণ কমিশনারকে গুলি করে হত্যা করে সরকার কৌশলে ওই এমপিকে নিরাপদে সৌদি আরবে পাঠিয়ে দিয়েছে। অথচ রহিম উদ্দিন, সেলিম উদ্দিন, কলিমুদ্দিনকে আর নিরীহ এই মানুষদেরকে ক্রসফায়ার দিয়ে মারছেন।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সাল আমিন, জেলা জামায়াতের আমির মওলানা আব্দুল হাকিম, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূর-উল-হাবিব চৌধুরী, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লা আবু নূর, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।